Wednesday, October 31, 2018

খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে মানুষের মুখে পোড়া মবিল মাখাচ্ছে দুর্বৃত্তরা(ভিডিও)

নিউজ ডেস্ক: ২৯ অক্টোবর বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে বিশৃঙ্খলা তৈরির লক্ষ্যে বেপরোয়া হয়ে উঠেছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। রাজধানীর বিভিন্ন ঘটনাস্থল পরিদর্শন করে দেখা গেছে, রায়কে কেন্দ্র করে শিক্ষার্থী, চাকুরিজীবী, ব্যবসায়ী, রিকশা চালক, মোটরসাইকেল আরোহী এমনকি রোগীদেরও রাস্তায় আটকে দেয় দুর্বৃত্তরা। সেসময় তাদের মুখে পোড়া মবিল মাখিয়ে দেয় তারা। এছাড়া সড়কে চলাচলরত অ্যাম্বুলেন্স, প্রাইভেটকারসহ বিভিন্ন যানবাহনে নিক্ষেপ করা হয় পোড়া মোবিল।
 এ প্রসঙ্গে বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, মুখে পোড়া মবিল মেখে দেয়ার ঘটনায় সাধারণ মানুষের ভোগান্তি চরমে পৌঁছে গেছে। সাধারণ মানুষের বেশ ধরে শান্তিপূর্ণ ধর্মঘটকে বেকায়দায় ফেলার জন্যই একটি সংঘবদ্ধ চক্র এ কাজগুলো করছে।
 ওয়াজেদ আলী আরো বলেন, আমাদের কাছে তথ্য আছে, ২৯ অক্টোবর খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের লোকজন দেশের বিভিন্ন জায়গায় এমন জঘন্য কাজ করছে। ইতিমধ্যে ঠাকুরগাঁওয়ে সাধারণ মানুষের মুখে কালি লাগানোর সময় ঘটনাস্থল থেকে হাতে-নাতে আব্দুস সাত্তার নামে একজনকে আটক করা হয়েছে। যিনি নিজেকে ঠাকুরগাঁওয়ের যুবদলের কর্মী বলে আমাদের কাছে স্বীকার করেছেন। খোঁজ নিয়ে এর সত্যতাও পাওয়া গেছে।
 মানুষের মুখে পোড়া মবিল মাখানোসহ নানা প্রকারের হেনস্তার জন্য দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দুঃখ প্রকাশ করে তিনি বলেন, সাধারণ জনগণ সাময়িকভাবে যে ভোগান্তির শিকার হয়েছেন তার জন্য আমরা অত্যন্ত দুঃখিত। যারা এমন ঘটনা ঘটাচ্ছেন ইতিমধ্যে তাদের অনেককেই আটক করা হয়েছে।
 এদিকে আইনশৃঙ্খলা বাহিনী যাদের আটক করেছে তারা অধিকাংশই বিএনপি-জামায়াতের কর্মী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উঠে এসেছে। আটককৃতরা জানিয়েছে, বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে তারা এ নাশকতা চালাচ্ছেন। তবে আগামীতে কেউ এমন ঘটনা ঘটানোর চেষ্টা করলে তাদের সকলকে আইনের আওতায় আনা হবে বলেও জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

No comments:

Post a Comment