Monday, January 28, 2019

কর্কটের সুনাম বৃদ্ধি, মকরের আশা ভঙ্গ

আজ ২৫ জানুয়ারি ২০১৯, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।
মেষ
কোনও বন্ধুর জন্য বিপদ বাড়তে পারে। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য অশান্তি। মনের চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা থাকবে। অধিক ব্যয় হতে পারে। পিতামাতার সঙ্গে কোনও তর্ক। আঘাত থেকে সাবধান থাকুন।

বৃষ
শত্রুর থেকে কোনও চাপ আসতে পারে। সকালের দিকে ব্যয় বৃদ্ধি পাবে। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আজ বন্ধ রাখুন। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চাঞ্চল্য বাড়তে পারে।

মিথুন
বাহিরের কোনও ভয় মনে কাজ করতে পারে। বিবাহ জীবনে কোনও সুখের খবর পাওয়ার জন্য আনন্দ। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় কোনও খরচ বাড়তে পারে। কজের জন্য ব্যস্ত থেকেও ভাল ফল পাবেন না আজ। ব্যবসার দিকে কোনও নতুন কাজ হতে পারে।

কর্কট
ভাল কাজের জন্য চাকরির স্থানে সুনাম বৃদ্ধি। অতিরিক্ত ভোগ ইচ্ছা হওয়ার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় কোনও আর্থিক চাপ নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ। জলপথে কোনও বিপদ আসতে পারে।

সিংহ
স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে কাজে মন দিতে পারবেন না। কোনও ভুলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। কবিদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে কোনও আলোচনা।

কন্যা
ব্যবসায় আজ আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বাধা নিয়ে চিন্তা। শত্রুর জন্য কোনও ক্ষতি থেকে সাবধান। আর্থিক ব্যাপারে চিন্তা। খেলাধূলায় জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। ব্যবসায় বাড়তি কোনও চাপ আসতে পারে।

তুলা
কোনও বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। পাওনা আদায় নিয়ে কোনও বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। আজ সকালের দিকে কোনও ছোট  ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও চিন্তা বৃদ্ধি। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক
সকালের দিকে শরীরে যন্ত্রণার জন্য কাজে অনীহা আসতে পারে। শত্রুর কারণে মনে কোনও ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী স্থানে কাজের যোগাযোগের জন্য বাড়িতে আলোচনা। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি।

ধনু
সকালের দিকে কোনও ধরালো অস্ত্র থেকে দূরে থাকুন। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি। পেটের কোনও সমস্যা হতে পারে। বন্ধুর থেকে ভালবাসা বাড়তে পারে। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। বুদ্ধির কোনও ভুল হতে পারে।

মকর
আজ কোনও প্রকার আশা ভঙ্গ হওয়ার সম্ভাবনা। দূরে কোথাও ভ্রমণের জন্য আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম, যশ বাড়তে পারে। কর্মস্থানে কোনও প্রকার অশান্তি বৃদ্ধি। আজ একটু একা থাকতে ভাল লাগবে।

কুম্ভ
ব্যবসায় কোনও শুভ পরিবর্তন আসতে চলেছে। প্রেমের জন্য আঘাত নিয়ে চিন্তা। খেলাধূলাতে সফল হয়ে আনন্দ। ব্যবসার দিকে আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। পায়ের দিকে কোনও আঘাত বাড়তে পারে।

মীন
কাজের জন্য ভ্রমণে বাধা আসতে পারে। শরীরে কোনও ব্যধির কারণে যন্ত্রণা বৃদ্ধি। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। সন্তানের ব্যাপারে কোনও অশান্তি আসতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল লাগবে না। রক্তচাপ বাড়তে পারে।

No comments:

Post a Comment