Friday, February 1, 2019

বান্দরবানে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

“পুলিশকে সহায়তা করুণ, পুলিশের সেবা গ্রহণ করুণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে বান্দরবানে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান সদর থানার আয়োজনে সদর থানার প্রাঙ্গনে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।
এসময় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: কামরুজ্জামান।
এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: ইয়াছির আরাফাত, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: জামাল উদ্দিন চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জোহরা চৌধুরী, সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি তদন্ত) মো: এনামুল হক ভ‚ইয়া, পৌর মহিলা কাউন্সিলর সালেহা বেগম সহ বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পৌর কাউন্সিলর, পুলিশের বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
সভায় বক্তারা, পুলিশের বিভিন্ন সেবার পাশাপাশি জনগণের দু:খ লাঘবের জন্য পুলিশের বিভিন্ন সেবাগুলোকে আরো সহজতর করার আহবান জানান এবং দ্রæততম সময়ে মামলা নিস্পক্তি করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান বলেন, বর্তমান সময়ে পুলিশ প্রশাসন আগের চেয়ে অনেকটাই উন্নত সেবা প্রদান করছে, আর বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন সেবা পাচ্ছে প্রান্তিক জনগণ। জনগণের সার্বিক নিরাপত্তার জন্য কাজ করছে পুলিশের অসংখ্য সদস্য।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান আরো বলেন, যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে আমাদের সকলের সচেতন হতে হবে। পরিবারের প্রতিটি সদস্যর প্রতি লক্ষ্য রাখা পরিবার প্রধানের কাজ। নিজ সন্তান কি করছে, কোথায় যাচ্ছে, কি খাচ্ছে এইসব তদারকি করা আর সু শিক্ষায় শিক্ষিত করার জন্য প্রতিটি পরিবার প্রধানকে আরো দায়িত্বশীল হতে হবে।
 

No comments:

Post a Comment